নষ্ট সময়ের কবিতা
সৈয়দ মোহাম্মদ ফরহাদ


রোদে তপ্ত করে গেছে তেপান্তর ব্যাপী
মেঘের মতোন যখন তখন একরাশ কালো
আমার ঘুমের আকাশে ।
ক্ষোভে আক্রোশে স্নায়ূতে প্রবাহিত হয়
ক্রোধ,
মগজে ভীড়করা নব প্রজন্মের মলিন মৃত্তিকার
নষ্ট সময়ের কবিতা ।


রচনাকাল ঃ ২০০৮
প্রথম প্রকাশ ঃ মৈত্রীর ডাকে (বইমেলা ২০১০)