কয়েক বোতল মদ আর ভদকা
কয়েক ডজন সিগারেট
কিছু ;ইয়াবা আর কিছু চেতনানাশকে নিজেকে হারানো আমি আজ হারিয়ে বসেছি  তারুণ্য ।
হে ! হারানো জীবন তুমি আমায় ভুলে যাও
বারবার কাছে এসে এই মৃত আত্মাকে জাগাইওনা ;
হাড্ডিসার কংকাল মাঝে আমি আর জাগিতে চাইনা
আমি মিশে থাকি পচা দুর্গন্ধের মাঝে ,
নষ্ট সময়ের  জীবন্ত নদী স্রোত হারায়নি
শুধু , দুর্ভিক্ষের মাঝে চেয়ে থাকে ঘুণে ধরা ওই শুভ্র হিমালয় ।
আমি সাড়ে তিন হাত মাটির তলা থেকে বলছি
আমাকে ঘুমাতে দাও
আমাকে ভুলে যাও ।
আমাকে মরতে দাও ......।।


ইতি
মৃত আত্মা



রচনা
০৪/ ০৩ / ১৪
রাত  ১১ টা ৫৫ মিনিট
মতিঝিলের বাসায়