পথের পাশে পড়ে থাকা বকাটে ধূলোরা আহ্লাদে আটখানা
এতো দিন দূর থেকে দেখা শরীরটায় চড়ুইভাতির উনুন
ধারবাকীর চোখ লজ্জা পেলেও গোগ্রাসে গিলছে উন্মুক্ত অবকাশ
গুমড়ে বাড়া পুচকে নক্কর আবেগের
ব্রেকফাস্ট থেকে লাঞ্চ মহাধমনীর শিরা উপশিরায়
ভাবের ঘরে বন্দি আহত বুকের যন্ত্রণা


সম্বল ইতিহাস নিয়ে ফিরছি রক্ত চ্যাটচ্যাটে পথে