কাঁচা নাড়ির গন্ধ তখনও যায়নি।
দরজায় হাজির লিঙ্গ-চিহ্নে পুংলিঙ্গ-এর দল।
তলপেটের তীব্র যন্ত্রনা শরীর ছাড়িয়ে পাশের দোলনায়।
নগ্ন বৃন্তে ফিনকি দিয়ে নির্গত অস্থি-মজ্জার নির্যাস
চেটে খাচ্ছে মোচহীন হূলো।


লজ্জা লাগে তোর-
গতর খাটানো জীবটাকে মা বলতে।


তুই যেখান থেকে লজ্জা কিনিস,
সেটা সমকামীর বাজার।