মার্চের গরমটা লাজুক জেগে ওঠা রোমকুপে
সাবেকি পরকীয়তা সংশয়ের গভীরতায় শাসরোধ
চরমপন্থী সময় অনাগত কিছু বিতর্ককে প্ররোচনার জোগান দেয়
তবুও শাসনে অভ্যস্থ মন চাহিদার শর্তাধিন সমঝোতায় রাজি
আগ্রহী আবেগ অনুমোদনের সবুজ় সংকেতের প্রতিক্ষাত্রী
ইষদ স্ফীত হওয়া বৃন্ত যুগল দক্ষতায় পরখ করতে উদগ্রীব
এখন তোর বাড়ন্ত যৌবনে রোমান্সের ভরা জ়োয়ার


উদ্দীপক ঠোটের দুরত্ত কমায় লালা সিক্ত জিভ
নেহাতই আটপৌরে আমি তোর অভীজ্ঞ বিক্রমের কাছে
তবুও খাসতালুক এ বেড়ে ওঠা চাহিদাটা আভিষেকে চমক দিতে প্রস্তত.........।