রাঙ্গামাটির পথে লো
রাঙ্গা বাঁশি বাঁজে
বাঁশির সুরে মন উতলা
মন বসেনা কাজে।(লো)


রাঙ্গামাটির পায়
মন হারিয়ে যায়
মন হারিয়ে গেলে গো
খুঁজে পাওয়া দায়
রাঙ্গাধূলি গায় মাখি যে
সকাল বিকাল সাঁজে গো।


এই সবুজে এই নীলিমায়
বুনো পাখির গানে
দক্ষিণ হাওয়া পরম পাওয়া
দোলা লাগে প্রাণে।


স্বপ্ন গড়ার দেশে
যাও হারিয়ে হেসে
দূর পাহাড়ের আড়ে গো
বনভূমির কেশে
স্বপ্নগুলো দাও উড়িয়ে
সকাল বিকাল সাঁজে গো।