তোমার কাছে আমার আবার কিসের লজ্জা
তোমার সমূখে আমার সবকিছু
                                একেবারে খোলা প্রান্তর
কারন আমি তোমায় ভালবাসি ও বিস্বাস করি।


তোমার কাছে আমি বুক খোলে ঘুরতে পারি
ঠোঁট দুটো ভেসলিন মেঁখে চকচকে করতে পারি
বসনহীন হতে পারি,নষ্ট হতে পারি-ভ্রষ্ট হতে পারি-
আমার গোপনীয়তার স্বপ্নীল চাঁদর তোমায় ঢাকতে পারি।


তুমি লজ্জা পেলে বুঝব স্বার্থক আমার সে বীরত্ব।


তুমি কেবল ভুল বুঝে চুল খোলে রেখো না
আমায় ঢেকে দাও তোমার চুলের কালো মেঘে
কিংবা দেহের উড়নায় জড়িয়ে রাখ।


বাহিরে দেখো এলোমেলো বাতাস,হৃদয় আজ পাগলু,
আজ রাতের ভরা পূর্ণিমার জোছনা বড় সুস্নিগ্ধ-সুমধুর।