আমি মুখ সয়ে গেলাম
তুমি ব্যথা দিয়েই গেলে,
আমার আজও জানা হলো না
ব্যথা দিয়ে তুমি কি সুখ পেলে।


তুমি যতো ব্যথা দাও,
আমি তত বেশি হাসি,
ব্যথার কারনে কিনা কে জানে,
পাগলের মতো তোমায় ভালোবাসি,
বরঞ্চ আমি বেশি ব্যথা পাব
তুমি ব্যথা না দিলে।
আ....আ.......আ ...ও...ওহো ....হো.........


সুখে থাক সুখী হও,
শুধু ভুল না আমায়,
আশার আগুনে পুড়ে এই মনে,
শ্রাবনের ঝড়ো হাওয়া বয়ে যায়,
আনন্দে আমি থমকে যে যাবো
তুমি বেশি সুখী হলে।
আ....আ.......আ ...ও...ওহো ....হো.........


গানটির কাজ চলছে। সবার জন্য শুভ কামনা।
সুরঃ আমি নিজে
কপিরাইট যুক্ত