রোদের কোমলতায় কেবল ফেলেছি চোখের জল
সাজাইনি সম্ভোগের বেসাতি।
নিয়তির হাতে ছেড়ে জীবনের ক্যানভাস,
আমি আজ এক পাকা চারুবাজ।
চোখের পরিসীমায় ঢেলে অজস্র বিন্দুকনা,
হৃদয়ের ব্যাসার্ধ মাপি দারুন সুক্ষতায়,
অবাক হয়ে চেয়ে দেখি তার অমোঘ কারুকাজ।


আত্মপক্ষ সমর্থনে আমি দুবৃত্ত ব্লগার।


বলতে পারো আমি এক নিপুন শিকারী।


ভালোবাসার মহাবন চষে নিংড়ে আনি প্রেম ,
তারপর আপন দেবালয়ে বসে করি ডিসেকশন,
বিষাক্ত রক্ত ফেলে ঢেলে দিই চুম্বনের মধু ,
সফল চাষী মুহুর্মুহু ফলাই রক্ত করবী ।


আসলে স্বপ্ন সাজাতে আত্মবিশ্বাসের বিকল্প কিছু নেই,
যতো ব্যথা দাও কিংবা যত ঝরাও চোখের জল
এর চাইতে মহান ভালোবাসার কবিতা আর আমি দেখি না।