তোমার পরশে-
উষ্ণ মরুর বুকে,
উথাল-পাথাল জোয়ার


তোমার পরশে-
পদ্মা-মেঘনা করে দেব একাকার


তোমার পরশে-
বানাবো বাড়ি চাঁদের দেশে


তোমার পরশে-
পূণিমায় ভরিয়ে দেব,
যত হোক আঁধার


তোমার পরশে-
পৃথিবী করবো জয়,
যদি হও তুমি আমার।


(দৈনিক আজকের কাগজ পত্রিকায় প্রকাশিত)