রাত্রির কালো আয়নায় তোমার নীল জামাটা অদ্ভুত লাগে
তার ভেতরকার সূতি বস্ত্রটা খানিকটা ঝাঁঝালো ঘ্রাণ যুক্ত ছিলো বলেইতো আমি বদমাইশ হয়েছিলাম
ফুঁসে ওঠা নিটোল স্তন যুগল বারবার আমার ওষ্ঠকে কাছে টানে
আর আমি হয়ে উঠি পরাক্রান্ত কানামাছি
অলিগলি খুব কম চিনি
চেনা রাস্তার অচেনা পথিক সেজে আয়নাটা উল্টো করে দিলেই যদি নিজেকে পতিদেবী মনে হয়
নির্ঘাত সায় থাকবে ঘুমন্ত প্রেমিকেরও
পাড়াময় জোরেশোরে গান বাজে
বাজে হারমোনি-বেহালা
ব্যকুল তৃষ্ণায় কেউ নজরদারীতে আনে নির্মল যুগল সন্ধিক্ষণ
আমারও সময় যায়যায়
দেখা হবে প্রত্যয়ী ভাবনায়
বলেছি বিদায়...


০৫/০২/১৪
১২:৪৮am