আসরে আমার সময়কাল পাঁচবছর পূর্ণ হ’ল । এতদিন আসরে থাকতে পারব আশা করি নাই ! আমার লেখার ভাবনা যা, তা’তে মনে করেছিলাম এখানে অচল , আগে টিকবে না । মনে ও দেহে আনেক চাপ আসতে পারে , কিন্তু বড়ো সুখের বিষয় সে রূপ ঘটনা ঘটে নাই । মন থেকে শ্রদ্ধানতঃ ভাবে সমস্ত মাননীয় এডমিন মহোদয়দের হার্দিক অভিনন্দন জানাই ,তাঁদের নৈপুণ্য পরিচাল ক্ষমতাকে সহস্র সাধুবাদ । দক্ষতাপূর্ণ পরিচালন ক্ষমতায় মুগ্ধ ! অতি সুন্দর এক স্থান প্রদান করেছেন -মনোভাবনা আপসে আদান প্রদানের জন্য , কাজটি বড়ো কঠিন ।
অনেক সাথী বিদ্বান নারী-পুরুষ কবিবন্ধুদের সমাগম , সবার সু-আচরণে মুগ্ধ , সকলে শালীনতা মেনে চলেন এবং মার্জিত মন্তব্যে আচরণ করেন । লেখক গণই দেশ-সমাজের পুরোধা । তার বুদ্ধিমত্তার উপর জনমানস গড়ে ওঠে , এখানে তার সুন্দর সুফলন । ভাব-ভাষ্য যদি বিদ্বানরা নাবোঝেন তবে কোথায় যাব ? বিদ্যতার ধর্ম- ধৈর্য্য ও সহনশীলতা ।
অজানা মানব জ্ঞান তার প্রকাশ, বিভিন্ন ভাবধারায় এক আসরে সমাবেশ, বড়ো মুগ্ধ ! সময় দিয়ে বহু পাঠক রোজ কাব্য পড়ছেন এটা বড়ো কথা । সবার সর্বাঙ্গীণ উন্নতি কামনা করি ।
    আমার লেখা সূক্ষ্ম কাব্য নীতিতে নয় , কাব্য নিয়ম দেখলে কাব্য ঠিক না, শুধু সহজে জনমানস পড়ে- যদি তার কিছুটা সার- জীবনে উপলব্ধি করতে পারেন ---সেটাই আমার পরমপ্রাপ্য ।
সময় খুব মূল্যবান- জানা- জ্ঞানার্জন অসিমীত্ ,এর মধ্যে সময়কে দাম দিয়ে কাব্য ভাবনা ।
আমার নিজস্ব ঘরোনার লেখা , তাই কাব্য হিসাবে না নিয়ে কিছু সহজ-সরল ভাল লাগা কথার সমুহ মাত্র । তার মূল্য সমাজে চল বা অচল পাঠককুল বিচার করবেন ,এটাই কাম্য । আসরের সমস্ত পাঠক কবিবুন্ধুদের শুভকামনা জানাই, ধন্যবাদ ।