দেশকে ভালোবাসেনা যে সে রাজাকার
পাকিস্তানকে বাসতো ভালো যে রাজাকার
জামাত শিবির করছে যারা সব রাজাকার
তাদের মদদ দিচ্ছে যারা সব রাজাকার!
দোষি যারা ফাঁসী তাদের হতেই হবে
দেশকে ভালোবাসেনা যে কেনো রবে
জাহানন্নামের ঠিকানাটা তাদের সবার
তারা মানুষ নয়তো মোটেই তাই রাজাকার
মানবতার শত্রু সে তাই সাজা তার
পেতেই হবে ফাঁসীর হুকুম সব রাজাকার !


(আজম মঞ্জিল, কুলাউড়া। ৪ মার্চ)