কেঁদে কেনো বুক ভাসালে
সেই রাতে
বললে তোমার গল্প আমায়
যেই রাতে!
সব কথাতো হয়নি শোনা
তোমার সকল স্বপ্ন বোনা
যাকে ঘিরে ছিলো তোমার
হৃদয়টাতে!


সেই তাকেতো আর পাবেনা
জানো ভালো
সেতো এখন অন্য জনের
অন্য প্রাণের অন্য মনের
প্রদীপ আলো!
তুমি কেনো পুড়ছো শুধু
ডুবছো বলো
ভোরের নতুন আলোয় তুমি
এগিয়ে চলো।


লন্ডন ২৭ মে ২০১৩