প্রায়ই গভীর রাতে
জেগে উঠি হঠাৎ করে
চেয়ে দেখি বিছানাতে
রক্তাত ঘুম আছে পড়ে।


নিঃসঙ্গতার সাথী হয়ে
বিদ্ধ হই একাকীত্বে মাঝে
অশ্রুগ্রন্হি গুলো রাখি লুকিয়ে
হৃদপিন্ডের গভীরতম খাঁজে।


ভেসে যায় সমম্ত আবেগ
অভিমানের বোবা কান্নায়
ইচ্ছে জাগে তোমার পৃথিবী
ডুবিয়ে দিব নিঃসঙ্গতার বন্যায়।


ভাগ্যিস্ আমার অশ্রুগ্রন্হি
হৃদপিন্ডের একেবারে গভীরে
তুমিতো সাতার জানোনা
ডুবে যেতে অভিমানের তোড়ে।।