তুমি,


      শীতের সকালে হ্রদয়ের আর্দ্রতা


                   সবুজের আঁবরণে শিশির টলমলে।।


আমি,


      তোমার চোঁখে সমুদ্রের গভীরতা


                 ভালবাসা সাঁতার কাটে নোঁনা জলে ।।



শাহপরান হল ।।


শাবিপ্রবি—১৪/০৪/১৯৯৩