যুবতী,


নিজেকে দেখে আয়নাতে


—–কিছুই চায়না


শুধু ঋণী থাকতে চায়
                        নিজের কাছে।


যুবক,


শুধু থাকে হাত পেতে


——কিছুই পায়না


সুখ স্বপ্নে ঋণী হয়
             যুবতীর কাছে।।



১৮/১২/১৯৯২


শাহপরান হল


শাবিপ্রবি