যুবতী-
তোমার উষ্ঠদ্বয়ে ঝুলন্ত ঐ স্বপ্নীল
হাসি
ফাঁসি
হয়ে ঝুলে থাকে যুবকের অন্তরে অনাবিল,
জানি
মানি
ইচ্ছে করে যুবকের সর্বনাশ কর সর্বনাশী
করে
সরে
থেকেও সর্বদাই যুবককে দাও শুধু হাতছানি ।।




শাহপরান হল ।।


শাবিপ্রবি—১২/০৬/১৯৯৩