কখনো সময় আসে
আমি নষ্টের সাথে পাল্লা দেই
কষ্টগুলো বুক পকেটে থেকে
লুকিয়ে ফেলি কণ্ঠের মাঝে
ভালবাসা আর ভালো থাকতে চায়না
পুড়তে চায় আর উড়তে চায়
মন আমার চলরে,
ঘুড়ির সুতোতে মান্জা দেই
তুমিআবার  ভেবোনা
যেন এটা মসকরা ,
অনেক কষ্টর ঘুড়ি আমার ,
তুমি চাইলেই সুতো কেটে দিবে ?
কন্ঠের কষ্টে ঝড় তুলবো ...
তোমাকে উড়াবো ঘুড়ি সহ।।
চলুন আজ যারা কষ্টে আছি ...
সবাই ঘুড়ির সুতোতে মান্জা দেই।।