বড্ড বেশী স্বপ্ন দরকার আমার
নাকি স্বপ্নেরই আমাকে বড্ড প্রয়োজন
স্বপ্নগুলো সুতো ছেড়া ঘুড়ির মত উড়ছে
আমি স্বপ্ন গুলো বুকের খাঁচায় আটকে রেখে
হয়ে যাই দূরন্ত বালক,কখনো অভিমানী প্রমিক
কখনো হয়ে যাই বয়স্ক পিতা,
অথবা গোপন নষ্টের বাসনা নিয়ে মধ্য বয়স্ক পুরুষ।
প্রতিনিয়ত স্বপ্ন আমাকে জন্ম দিচ্ছে  আর বাতাসে উড়িয়ে দিচ্ছে
হে ইশ্বর, আমি একবার শুধু মানুষ হওয়ার স্বপ্ন চাই।।