তোমাকে  স্পর্শ  করার অধিকার আমি চাইনা
আমি চাই শুধু আমার লেখা চিঠিটা তুমি একবার ছুয়ে দেখবে।
আমি চাই  আমর চলে যাওয়ার পথটার দিকে একবার তাকিয়ে দেখবে।
আমি চাই আমার  প্রিয় কবিতা গুলো তুমি ছুয়ে দেখো ।।
তোমাকে না পেলে হয়ত মৃত্যুর অধিকার চাই
আর চাই—
তোমার চোখেঁর জলের একফোঁটা মিশিয়ে দিও
আমার শেষ গোসলের পানিতে