স্বপ্ন দেখি , স্বপ্ন দেখি ,
স্বপ্ন ভাঙ্গার দেশে ।।
`
স্বপ্ন দেখি বাবার হাসি,
মায়ের হাসি মুখ।
স্বপ্ন দেখি অলস দুপুর,
ক্লান্ত বিকেল বেলা।
`
স্বপ্ন দেখি নতুন দিনের,
নতুন ভালবাসা
স্বপ্ন দেখি গায়ের মাঠে
দুষ্ট ছেলের খেলা।
`
স্বপ্ন দেখি চাদের আলো
আকাশ ভরা তারা ,
স্বপ্ন দেখি সোনার এ দেশ
ফুল - ফসলে ভরা ।
`
স্বপ্ন দেখি জ্বলছে হৃদয়
নতুন রঙে আবার,
স্বপ্ন দেখি দুঃক্ষ ভুলে
নতুন স্বপ্ন দেখার।
`
স্বপ্ন দেখি , স্বপ্ন দেখি ,
স্বপ্ন ভাঙ্গার দেশে ।।