ছন্দে ছন্দে যখন মাগো
আমি লিখি কবিতা,
চোখের সামনে ভাসে শুধু
তোমার ছবিটা।


সবাই বলে তুমি নাকি
আসবেনা আর ফিরে,
কেমনে তুমি চলে গেলে
আমায় একা করে ??


চোখের জলে বুক ভেসে যায়
তোমাই দেখিনা,
তোমার মতো আদর মাগো
কেউতো করে না।


ফিরে আসো মাগো তুমি
নাওনা বুকে তুলে,
কেমনে তুমি দুরে রইলা
আমাকে ভুলে।