আকাশে তোমার বাড়াতে হবেনা হাত;
তোমার জন্য জমিয়ে রেখেছি চাঁদ!


ড্রয়ারেই রেখে দাও-
রক্তিম টিপ,মিহিন শাড়ি, কাজলের কৌটো ...
রংধনু ছিড়ে নিয়ে হিলিয়াম বেলুনের মত
বেঁধে দিব তোমার আঙ্গুলে ...


তোমার শরীরে নামুক শুধু নির্জন শহরের ঘুম
হৃদয়ে হাস্নাহেনার কিছু সৌরভ নিয়ে
রাতের রোদ্দুরে আমি একা একা দাঁড়িয়ে থাকব ...