বরষার আকাশ
রোদ খুঁজে খুঁজে চোখে
কবিতাবৃষ্টি



নগরে বৃষ্টি
নিয়নরোদে হাসছে রাত
ভাসছে ফুটপাত



শ্রাবনের খেলা
পাপড়ির আগুনে পুড়ছে
এক বাগান বৃষ্টি



কদমবৃষ্টি
নকশিকাঁথার নিচে
অগ্নিদুয়ার



সাজানো বাগান
কাঁটাতারের বেড়া
তোমার জন্য