নীল আকাশে চাঁদ
রূপালি রেখায় বৃষ্টি
হৃদয়ের ছবি



অরণ্যের পথ
অলোক আলোর ঝরোখা
শিকড়ে সুখ



বৈশাখ মধ্যাহ্ন
চুলোয় উৎলে উঠছে দুধ
পৌষের ক্ষীর



রাতের রাস্তা
চাঁদ হাঁটছে একাকী পায়ে
মাটির স্বপ্ন



পূর্নিমা রাত
ভরা ভাদরের নদী
অলৌকিক ছবি