জনমত গনমত নেই
কোন দরকার
যেমন খুশি ইচ্ছে
দেশ চালাবে সরকার
পানির জন্য চুক্তি নেই
শান্তির জন্য চুক্তি
পানি ছাড়া জীবন চলে
এ কেমন যুক্তি
চুক্তি, মুক্তি, শান্তির
কী এমন প্রয়োজন
ক্ষমতার অপব্যবহারে
অনেক কিছুর আয়োজন।