দুনিয়াটা এমন জায়গা
কেউ কারো নয়
ক্ষনকালের দুনিয়াতে সবই
আপন মনে হয়
মায়া ভরা ছোট জীবন
রঙ্গিন স্বপ্ন আকা
কখনো আবার সবকিছু
লাগে যেন ফাকা
দু:সময়ে  সুজন স্বজন
কেউ থাকেনা পাশে
উদার মহৎ মহান জীবন
কাদে করুন ত্রাসে
যড়যন্ত্রের শিকার হয়ে
যুগিয়েছি ইন্ধন
সবকিছুই জানার পরেও
গড়ি মায়ার বন্ধন