মিটমিটিয়ে আলো দেয়
আকাশ ভরা তারা
ব্যথা ভরা হৃদয় তার
এখন স্বজনহারা
কি হবে আর এমনিভাবে
লুকোচুরি খেলে
স্বজন আমার দেখেনা খেলা
দুচোখ মেলে
বন্দী জীবন কাটায় স্বজন
দেখেনা চোখে আকাশ
বৃথা খেলা লুকোচুরি
স্বজনের সর্বনাশ।