কেমন আছি কেমন আছ
ভেবে নেই কোন লাভ
আমি- তুমি অনেক দুরে
শুধু বিরহের বিলাপ
বুঝেও বুঝতাম না
বিরহ আসলে কী
যেভবে হউক দেখা করতাম
সবকিছু দিয়ে ফাকি
দুদিকে দুজন ভাবছি বসে
সবে লাগে ফাকা
পথের ধারে বসে থাকি
চোখ হয় বাকা
ভাবুক মনে প্রশ্ন জাগে
আর হবেনা দেখা
নতুন করে করছি শুরু
তোমায় নিয়ে লেখা