সৃষ্টি সেরা  জীব মোরা
সবাই মানুষ
ব্যক্তি জীবনে সবকিছুর
রাখতে হবে হুশ
বিবেক বুদ্ধি আছে  সবার
বুঝতে হবে ভাল মন্দ
কারো মনে কষ্ট দিয়ে
যাবেনা করা গাল মন্দ
শ্রদ্ধা স্নেহের দৃষ্টি থাকবে
শির হবে অবনত
সম্মানের ঘাটতি হবেনা
সালাম পাবে শতশত
সবকিছু চললে মেনে  
জীবন হবে রঙ্গিন
না মানলে এসব কিছু
কাদতে হবে চিরদিন।