তুমি আমাকে দিয়েছো
একটি স্বপ্ন
কখনো বুঝিনি কি পেয়েছি তোমার মাঝে
তবে শোন? নীড় হারা পাখি আমি
দিয়েছো একটি নীড়।
তুমি তো সেই আলো
যা আমাকে দিয়েছে স্নিগ্ধতা
তাই তো আজ ও রয়েছো
অজানায়।
অজানা এক বেশে
তবু ও পেয়েছি অনেক তোমার মাঝে।