তুমি বলেছিলে, তুমি আসবেই
তাই ছিলাম তোমার অপেক্ষায়
সকাল থেকে বিকাল
ছিলাম তোমার অপক্ষায়
কত কথা সাজিয়ে ছিলাম
বোবা মনে রয়ে গেল তা
তুমি আসনি বলে তাই
ছিলাম তোমার অপেক্ষায়।
ফুল গুলো ঝড়ে যায়
কিন্তু তুমি বলেছিলে
তুমি আসবেই সব বাঁধা পেরিয়ে
তাই ছিলাম তোমার অপেক্ষায়।