তুই যে আমার কচি হাতের মিষ্টি সুখের ছোঁয়া
          যতই দূরে থাকিস তুই যায়না তোরে ভুলা,
          স্মরণে থাকিস শয়নে থাকিস তুই যে থাকিস বুকে।
          আসলে কাছে আমার দ্বারে সুখের ঘণ্টা বেজে উঠে
          তাইতো তুরে আদর করি মনটা আমি খুলে!  
          তোর কাছে আজ আসলাম আমি ভালবাসায় বুক জুড়ে-
          কথায় কথায় হারিয়ে গেলাম অস্তপারের সন্ধ্যে তাঁরায়।
          তোর নয়নে নয়ন রে মোর, তোর দেহতে চলন
          তোর রূপেতে সাজিরে আজ- তোর ভাবনায় বলন।  
          যখন তুই বসলি পাঁশে নরম হাতে মোর ছোঁয়াতে-
          কেমন করে নিজেকে করলি আড়াল আমার বাহুর বাঝে?
          কাঁপা কাঁপা কন্ঠে তোর চাওয়া গুলো ভেসে উঠে,
          হাতের উপর হাত রেখে,চোখেতে রেখে চোখ
          তোর প্রেমেতে কাঁটা পড়েছে-বাঁধা পড়েছে বুক।
          তোর মাঝেতে হাঁরাই আমি, তোর মনের পথে-
            পথ বাঁড়াই আমি, ভেঙ্গে সব দুঃখ-ব্যাথা,
                তোর সাথেই আজ আমার কথা।
                 তোর হাওয়াতে কাঁপছে দুয়ার,
                    শান্ত জলে বইছে জোয়ার,
                   অসীম আকাশে রঙের খেলা
                 তোর দ্বারে মোর ভাসসে ভেলা।
           তুই যে আমার কচি হাতের মিষ্টি সুখের ছোঁয়া
          যতই দূরে থাকিস তুই যায়না তোরে ভুলা।