- তা কত কি দিতে হবে তোমাকে ?

- খুশী হয়ে যা দেবেন তাই দুহাত পেতে নেব ....।
আপনার খুশীতেই আমার খুশীগো বাবু .........।
আমি হলাম আপনার এক রাতের মেয়েমানুষ,
আমি আপনার এক রাতের বিন বিয়াইত বউ ...।
আমরা দুই জনে নাহয় হইলাম আইজ রাতে একে
অপরের শরীর ও মনের আপনার মানুষ ...।  

- না না ...এতো গদগদ হবার কোন দরকার নেই...।
তোমাদের ওসব যত পুরনো সস্তা মুখস্ত বোলচাল,  
বস্তাপচা কথাবাজি ছেড়ে একটু ঝেড়ে কাশোতো দেখি,
তোমাকে কত কি দিতে হবে খোলা খুলি বলে ফেল,
ওসব মনভুলানো চালাকি কথাবার্তা আমার সাথে
চলবে না, আগে থেকেই তোমাকে সাবধান করে দিচ্ছি ।

- আমি কি আর সত্যি সত্যি ঐ কথা কইছি নাকি,
মনে মনে ঐ রকম মিথ্যে করে ভাবলে দেখবেন
সব কিছু অনেক সহজ কইরা নেওন যায় ......।  
আমিও নিজেও তো তাই করি, এই কাজ যখন
করতেই হইবে মনের ভেতর কষ্ট রাইখ্যা কি লাভ
বলেন, মনে মনে ঘৃণা রাইখ্যা কোন কাজ কইরা কি
আর পুরা আনন্দ পাওন যায়, আইছেন ফুর্তি করতে
কিছু সময় নাহয় এইখানে আমার সাথে খুশ মেজাজে
কাটাইয়া যান, ভেতরে রাগ, ঘৃণণা আর সন্দেহ পুইষা
রাইখ্যা কি আর ঠিকমত ফুর্তি করন যায়, আর নয়া
বাবুর দেখি আমাগো এই লাইনের ব্যাপারে অনেক
জানা বোঝা, এতো চ্যংড়া বয়সে বাবু আমাগো লাইন
সম্পর্কে এতো কিছু জানলেন ক্যামনে কন তো দেহি.......  ?
তাছাড়া এর আগে তো আপনারে এই অঞ্চলে আর
কখনো  দেখি নাই গো নয়া বাবু ...... ।
আমাগোর এলাকায় নতুন আইছেন বুঝি ...... ?


বিদ্রঃ আজ প্রকাশিত হল “নিশিকন্যা” লেখার প্রথম ও সুচনা পর্ব । আমি এবং একজন কল্পিত অন্ধকারের মেয়ে যাকে নিশি কন্যা বলে জানে সমাজ, ভেতর তার পেশাগত কিছু বিষয়ের কথোপকথন বা dialogue ঘরানার এই লেখার মাধ্যমে কিছু সত্য উদঘাটনে ব্রতী হয়েছি । প্রথমে এই লেখাটির নাম “এক রাতের মেয়ে” দেয়া হয়েছিল, এখন এটি বদলে "নিশিকন্যা" দেয়া হল লেখার প্রয়োজনে । এটি এই আসরে আমার ১৪০ তম পোস্ট । প্রথমে ১৫ পর্ব হবার কথা থাকলেও অবশেষে চূড়ান্ত ভাবে ২০ পর্বে মোট ৪৫০ প্লাস লাইনের দীর্ঘ এই লেখাটি দুইটি ধাপে আসবে । ১৪০ থেকে ১৪৯ নং পোস্ট হিসেবে আসবে এই লেখার প্রথম দশটি পর্ব । তারপর আসবে ১৫০তম লেখা “অনন্ত বাসনা” । এরপর আবার সুবিধামত সময়ে আসবে বাকি ১০ টি পর্ব । সবাইকে পড়ার আমন্ত্রন রইল । আশা করি ভালো লাগবে। কমনওয়েলথ এক্সিকিউটিভ এম বি এ ফাইনাল সেমিস্টার পরীক্ষার কারনে আসরে ঠিকমত সময় দিতে পারছি না বলে আন্তরিক ভাবে দুঃখিত ।  সবার দোয়া ও শুভ কামনা প্রার্থনা করছি । পাশে থাকার জন্য আন্তরিক ভালোবাসা রইল আসর ও বন্ধুদের সবার প্রতি।