নাছিরের ব‌্যাটে ৪ হাকাতেই উল্লাস! বাংলাদেশের আরও একটি জয়। সত্যি মজা নিলাম এবারের বিজয়ে। সাবাস বাংলাদেশ সাবাস। এগিয়ে যাও আগামীর দিকে। লাল সবুজের পতাকা উড়ুক বিশ্বের দরবারের শির উঁচু করে। অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট দলের সকল সদস্য ও ক্রিকেট বোর্ডে সকল কর্মকর্তাকে।