তুমি ফিরবে বলে
বাজবে ভাবি
নতুন কোন সুর;
তুমি ফিরবে বলে
নতুন করে পরবো
আজ নুপুর;
তুমি ফিরবে ভেবে
ভুলে যাবো সবি অভিমান,
তুমি ফিরবে বলেই
ভাবছি কত নতুন গল্প- গান,
তোমায় দেখে দেখে দুঃখ গুলোর
হবে অবসান;
তুমি ফিরবে বলে
কাঁচা মনে বুনছি সুখের ঘর
তুমি আসবে বলেই
মন রাঙ্গিয়ে আসলো আবার ঝড়।