আাল্লাহ আজ তোমার দুয়ারে আমি আসামি
আমাকে ক্ষমা করতে পার একমাত্র তুমি।
তুমার হাতে আছে আমার সকল আশা ভয়
তুমি ছাড়া কেমনে পাব তুমার পরিচয়।


আল্লাহ আজি মহান রাতে এই কামনা করি
তুমায় আমি যেন গো পাই সারা জীবন ভরি।
তুমার হুকুম ছাড়া কিছু ঘঠে যেতে পারে?
বিশ্ব মাজে আজকে কেন এত মহামারি?


অনাহারে মরে কেন তুমার শ্রেষ্ট মানুষ?
ঝগড়া বিবাদ কেন তাদের, এত বিদ্বেষ?
চাইলে তুমি করতে পার সব ঝামেলার শেষ
আমি অধম চাইযে শুধু তোমার নির্দেশ।