এতকাল ছিলে আমার পাশে দেখিনি তুমায়
এখন কেন তুমার কথা শুধু আমায় জ্বালায়।


আজ তুমি অনেক দূরে, আমার প্রাণের ছবি
আসলে আমিও তুমার সাথে হতে চাইযে কবি।


আমি তুমায় ভালবাসি, করব না কোন ক্ষতি
তুমি অপরূপ , রূপের পাগল, তুমি অনেক গুণি।


তুমি যখন জানলে আমার আরো কিছু গুণ
আমি তখন ভন্ড হলাম একি আমার ভূল।


আসলে যদি মন দিয়ে -ভাসতে আমায় ভালো
এমন করে ব্যথা দিয়ে করতে না মুখ কালো।


আমি হলাম সহজ মানুষ, ভূল ত্রুটি যার সাথী
তুমায় নিয়ে ভাবতে যে তাই নাহি আমি পারি?


এটুকু তাই বলতে পারি স্বার্থ  নাহি জানি
আমি চাই সবার উপকার, তাইযে আমি কবি।