এদুনিয়ায় আল্লাহ আমি, তোমায় যেন যেন মেনে চলি।
পাপ গুলো সব দূর করে - পূণ্য দিয়ে ভরিয়ে তুলি।
আল্লাহ তুমি পরম দয়াময়, তোমার পথে যেন চলি।
জীবনে যা পাওয়ার আছে , শুধু যেন তোমায় বলি।


আমি অধম পাপী তাপি, একটু শান্তি দেও অবদি
দয়ার সাগর রহিম তুমি, পার কর এ ভাঙ্গা তরী।
বিশ্ব মাঝে শুধুই আজি, তোমার করুণা আমরা খুঁজি
রহম করে পার কর এ পুলসিরাত তাড়াতাড়ি।