এই মেয়ে পাগলামী, ছাগলামী আর বানরামী যাই কর
আমি তোমাকে চাই, পাই বা না পাই।
তুমি যত ভাল, আমি তত নাই, তোমাকেই চাই,
সাগরের মাঝপথে, আধো মরা আমি, ক'বেই মরে গেছে সব সাথী,
তামার ভেলা কেমনে ছাড়ি,আসলেই আমি চাই, পাই বা না পাই।
জানি এ ভেলায় যদি পড়ে থাকে কারো নিথর দেহ, তা দিয়ে কি লাভ হবে তাই,
আমি তোমাকেই চাই, পাই বা না পাই।


আমি পেয়েছিলাম আরো ভেলা, কিন্তু, সেখানে যে জায়গাঁ ছিলনা
তাইতো এবার আমি বাঁচতে চাই।
তোমাকেই চাই , পাই বা না পাই।