মাঝে মাঝে প্রচন্ড রকম ঝর বয় হৃদয়ে
কাউকে না পেয়ে দেহ থেকে কামনার বৃক্ষটাকে উপড়ে ফেলতে ইচ্ছে করে ।
গভীর অন্ধকারে ক্ষুধার্ত এই পুরুষত্বক্ব লুকিয়ে রাখি ।
পলাতক কার্তিকের মত শেষাংসে প্রার্থনা করি
মৃত্যূ অথবা সহজলভ্য কোন নারী ।
ভয়ের যীশুকে আমিও পেরেক মারতে শিখে যাই ।
পৃথিবীর সমস্ত নারীকে আমি ভুল বুঝতে থাকি
মুহুর্তেই হয়ে উঠি সিংহপুরুষ, তবে আমি আলোকে ভয় পাই ।
অসম্ভব কাপুনিতে মুর্ছা যেতে থাকে দেহ
আমাকে ক্ষমা করো-
প্রভু
   প্রিয়তমা
         বন্ধুগন
ক্ষমা করো পিচ্ছিল জীবনের ঘাতক কে ।