প্রেমের চোরাবালিতে
একে একে ডুবে যাচ্ছে চাঁদ রাত সূর্য সকাল
           নদী নৌকা ফুল ঘাস মেঘ আকাশ

        নিশ্চিহ্ন আমি জেগে আছি
এক পৃথিবী অবসাদের শূন্যতা মাঝে


       স্বপ্ন ঘুম খেয়ে ফেলছে
অযুত যামিনী জেগে থাকা ঘোলাটে চোখ


        কেবল নর্দমার জলে
মড়া মল ভেসে ওঠার মতো
ভেসে ওঠে চেতনার আবদ্ধ দীঘিতে
       ফাঁটা ঠোঁট    খোলা বুক
  আর         ভেজা যোনি