সূর্যও চাঁদের মত নরম আলো দেয়
প্রতি সন্ধ্যায়
আমি তোমার সন্ধ্যা নামার প্রতীক্ষা করি
প্রার্থনা করি জরা তোমাকে জড়িয়ে ধরুক,
নিষ্ঠুরতা হতে পারে
যা আমাকে মানিয়ে যায়,
আমি যে তোমার হাত ধরেই
রাত্রির অন্ধকার পারি দিতে চাই।।