আমি অহল্যা অভিশাপ নয়,
আমার আশীর্বাদ
অচেতনে অবচেতনে পূর্ণশিলা
শিলীভূত বল্ল্ররী সমস্ত উপত্যকা
শিলীভূত লালিত্য ও যৌনতা
অহল্যারা সে যুগেই ভালো ছিলো ।
এখন চতুর্দিকে লোলুপ জন্তুর দল
ওত্ পেতে আছে নরম মাংসের লোভে
দিনরাত তারা শান দেয় নখের হিংস্রতায়
জিভে ঝরে নারীখাদকের লালা
আমায় আবার অভিশাপ দাও হে ঈশ্বর
পুনশ্চ অহল্যা করো
প্রস্তর করো শিলীভূত করো আমায়
যোনী ইস্পাত করো
এ ভূবন দেখার জ্বালা বন্ধ করো
সকল ধর্ষকের ।