যখন আনন্দ ভাসিয়ে দাও ৫.১ মিউজিক সিস্টেম
শোবার ঘরে
যখন কষ্ট তুমি উদাত্ত হয়ে ওঠো
খোলা হাওয়ায়
যখন ক্লান্তি পেড়ে ফেলে তোমাকেই চ্যাটিং করি
নিজের মনে
যখন মনে পড়ে মাকে
আমার ভাষাকে
তোমার কাছেই ফিরে আসি
ঘরে বা বাইরে যখন যেমনই হোক -