হরি হে কি যে করি হে
কঠিন  ধর্মযাপন তারপর বিশুদ্ধ হয়
ক্লেশে কারুণ্যে আশ্লেষ যাপিত হৃদয়
দুর্বার ভালোবাসার একান্ত খন্ডহর


এ সময় তো প্রেমের
এ সময় তো ধর্মের
এ সময় তো মানুষের
এ সময় তো ঈশ্বরের


তাকে নষ্ট হতে দিও না সময়
হরি হে শুদ্ধ কর সকল ধর্ম ও ঈশ্বর
জিরাফ এড়িয়ে আমরাও এই পবিত্র সময়ে
শুধু ভালোবাসায় তাই যেন করি হে !