শোন বন্ধু : প্রেমের সাতকাহন


কেউ যদি তোমায় ডাকে চোখে
বুঝবে সে খোঁজে কোন গোপন স্থান


শোন বন্ধু : প্রেমের সাতকাহন


কেউ যদি তোমায় ঈশারায় ছোঁয়
বুঝবে তার এখন স্নানের বাসনা


শোন বন্ধু : প্রেমের সাতকাহন


কেউ যদি ফিসফিস করে চুল শোঁকে
বুঝবে চাটছে সে তোমার মাথা


শোন বন্ধু : প্রেমের সাতকাহন


কেউ যদি তোমায় প্রেমের কথা বলে
বুঝবে ভীম ঊরুসন্ধিমূল তার এষণা


শোন বন্ধু : প্রেমের সাতকাহন


কিছু না বলে চলে যায় নদীপাড়
বুঝবে বলার ছিল অনেক কিছু
গহন সমুদ্রকে শুধু বড্ড ভয় তার ।