জোছনা ছুঁয়ে যদি বলি
ভালোবাসি তোমায়
নদীতে শরীর রেখে বলি
তোমায় ছাড়া বাঁচবো না
যদি আগুনে মন রেখে বলি
তোমার তাপে আমায় ভস্ম করে দাও
একদম বিশ্বাস কোরো না
বা
যদি তুমি বলো
সাদা তুলোর মত আমার হৃদয়
সমুদ্রের মত আমার ভাবনা
জোয়ারের মত আমার চুম্বন
তুমি কি ভাবো আমি বিশ্বাস করি ?
একদম না -
আমরা যে বিশ্বাস করে উঠতে পারি নি
আজও নিজেকেই ।