ছোঁয়াচে জপমালা গুনে চোখ
পোয়াতি গাইয়ের দু্ধেল বাঁটের আশায়
নিশপিশ আঠা মন -
উপত্যকায় অধিত্যকায় তলদেশে পাদদেশে...
ছোঁয়াচে প্রাথর্না-নমাজ শেষে চোখ
পোয়াতি গাইয়ের দু্ধেল বাঁটের আশায়
নিশপিশ আঠা মন -
উপত্যকায় অধিত্যকায় তলদেশে পাদদেশে...
ছোঁয়াচে গনতান্ত্রিক আগুনে চোখ
পোয়াতি গাইয়ের দু্ধেল বাঁটের আশায়
নিশপিশ আঠা মন -
উপত্যকায় অধিত্যকায় তলদেশে পাদদেশে...
ছোঁয়াচে প্রেমিকের ফাগুনে চোখ
পোয়াতি গাইয়ের দু্ধেল বাঁটের আশায়
নিশপিশ আঠা মন -
উপত্যকায় অধিত্যকায় তলদেশে পাদদেশে...


এখন বিবর্ণ জপমালা শরীরে হেরো মন আবেশে
তা নিয়ে মিতা তুমি আমি আর শরীর
শুধু শরীর শুধু শরীর
আর শুধু শরীর -